জননেতা আলহাজ্ব আব্দুল্লাহ কবির চৌধুরী লিটন এর এক মাত্র ছেলে Faraaz Kabir এর জন্মদিনের শুভেচ্ছা জনিয়েছে- ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন।

জননেতা আলহাজ্ব আব্দুল্লাহ কবির চৌধুরী লিটন এর এক মাত্র ছেলে Faraaz Kabir এর জন্মদিনের শুভেচ্ছা জনিয়েছে- ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন।

 রাশেদুল ইসলাম রাসেল
আপডেট: ২০২১-১০-৩০ , ০৩:১৫ পিএম

জননেতা  আলহাজ্ব আব্দুল্লাহ কবির চৌধুরী লিটন এর এক মাত্র  ছেলে Faraaz Kabir এর জন্মদিনের শুভেচ্ছা জনিয়েছে- ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ  আল মামুন।

রাশেদুল ইসলাম রাসেল চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামে বাঁশখালীর মাটি ও মানুষের নেতা আলহাজ্ব আব্দুল্লাহ কবির চৌধুরী লিটন এর এক মাত্র ছেলে শুভ জন্মদিন আজ।তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বাঁশখালী পৌরসভা ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন সহ আরো অনেকে। শুভেচ্ছা জানিয়ে মামুন বলেন' আজকের দিন আমার কাছে অনেক গুরুত্ব বহন করে।আমার কাছে এই মহান ব্যক্তির বিশেষ মর্যাদা রয়েছে। জীবনে অনেক কৃতজ্ঞ থাকবো এই মহান ব্যক্তির কাছে, এর কারনে যে বহু কিছু শিখেছি। চরম বিপদে কি করে মনোবল দৃঢ় রাখতে হয়, কঠিন পরিস্থিতে কি করে সবকিছু নিয়ন্ত্রনে রাখতে হয়, কোন স্থানে কিভাবে আচার-আচরণ করতে হয়, ভিন্ন ভিন্ন পরিস্থিতি কি করে নিজেকে মানিয়ে নিয়ে টিকে থাকতে হয়। আদর্শ চিন্তা চেতনা নীতির চর্চা এই মহান ব্যক্তি থেকে শেখা।তিনি শুধুই নেতা নন, একজন অভিবাবকের মত আমাদের কাছে। প্রতিটা সময় আমাদের পরম যন্তে আগলে রাখেন।তিনি অসাধারন একজন ডায়নামিক পারসন। আমার কিছু শেখা মহান ব্যক্তি থেকে। অনেক ক্ষেত্রে আমি তাকে অনুসরন ও অনুকরন করি। তিনি আমার কাছে একজন শিক্ষক।অনেক অনেক শুভ কামনা করি।