এবারই প্রথম সিনেমায় জুটিবদ্ধ হয়েছেন আমান-মাহি।

 ইরফানুল ইসলাম জিসান
আপডেট: ২০২১-১১-০৯ , ১১:০৮ এএম

এবারই প্রথম সিনেমায় জুটিবদ্ধ হয়েছেন আমান-মাহি।

দুজনই সিনেপাড়ার পরিচিত মুখ। একজন চিত্রনায়ক আমান রেজা, অন্যজন চিত্রনায়িকা মাহিয়া মাহি। দুজনের সম্পর্কও বেশ ভালো। এর আগে বিভিন্ন শোতে একসঙ্গে দেখা গেছে তাদের।সিনেমার নাম ‘ড্রাইভার’। পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী। মানিকগঞ্জের ফিল্মভ্যালিতে চলছে চিত্রায়ণ। আমান-মাহি ছাড়াও এতে অংশ নিয়েছেন মোশাররফ করিম। নাম ভূমিকায় দেখা যাবে তাকে।

মাহির সঙ্গে অভিনয় প্রসঙ্গে আমান রেজা বলেন, আমার চরিত্রের নাম আদিল খান। এবারই প্রথমবার আমরা একসঙ্গে অভিনয় করছি। কিন্তু কাজ করতে গিয়ে সেটি মনে হয়নি। পুরো ইউনিট আন্তরিকতার সঙ্গে কাজ করছি। মাহির সঙ্গে প্রথম কাজ হলেও ইফতেখার চৌধুরীর সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। এর আগে উনার ‘মুক্তি’ সিনেমায় অভিনয় করেছি।

ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত হয়েছে এ সিনেমাটি। ‘ড্রাইভার’ প্রযোজনা করছে ‘কুইট অব সেট’। নভেম্বরের প্রথম সপ্তাহ থেকে শুরু হয়েছে শুটিং। সামাজিক গল্পে নির্মিত হচ্ছে ‘ড্রাইভার’।

আরও পড়ুন: ডিসেম্বরে আসছে ‘লাল মোরগের ঝুঁটি’

নির্মাতা বলেন, ‘বায়োস্কোপ’ ওটিটি প্ল্যাটফর্মের জন্য ‘ড্রাইভার’ নির্মাণ করছি। এতে সিনেমাটিক ফিল থাকবে। চেষ্টা করব খুবই ভালো একটি কাজ উপহার দেওয়ার। ‘ড্রাইভার’ এ বছরের সেরা কাজ হতে যাচ্ছে।

ওয়েব ফিল্মটি প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, প্রথম শুনেই গল্পটা আকৃষ্ট করল। মনে হলো এটিতে আমার কাজ করা উচিত। সে জায়গা থেকেই কাজটি করতে আসা। আমার অভিজ্ঞতা খুবই চমৎকার। শুরুতে চিন্তায় ছিলাম, কিন্তু একটি সিকোয়েন্স করার পরই সব চিন্তা দূর হয়ে গেল। আমার চরিত্রটি অসাধারণ।