ভূরুঙ্গামারীতে মেম্বার প্রার্থী বাবুল হোসেনের সমর্থন কারীদের মিছিল।

 নিউজ ডেস্ক
আপডেট: ২০২১-১২-২৭ , ১১:৫৭ এএম

ভূরুঙ্গামারীতে মেম্বার প্রার্থী বাবুল হোসেনের সমর্থন কারীদের মিছিল।

আনোয়ার হোসেন আরিফ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:

রিক্সায় মাইক সাটিয়ে হাজারো কর্মীদের আনন্দ আর উল্লাসের মধ্য দিয়ে ষষ্ট ধাপে ইউপি নির্বাচনে ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী বাবলু হোসেনের  মনোনয়ন জমার আগে আনন্দ মিছিল করেছেন তার সমর্থন কারীরা। 

মোটরসাইকেল, অটোরিক্সা, ভ্যান ও পায়ে হেটে উল্লাসিত মূখর পরিবেশে সমর্থনকারী ও নেতা–কর্মীরা সারি সারি বেঁধে আসতে দেখা গেছে বাগভান্ডার ঘাটপার বাজারে। অল্প কিছু সময়ের মধ্যে বাজারের চৌরাস্তা মোড় ভরে যায় হাজারো নেতা–কর্মীতে। তাদের প্রিয় নেতা বাবুল হোসেনকে ইউপি নির্বাচনে ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার হিসাবে দেখতে চায় এই শ্লোগান দিতে থাকে । মনোনয়নপত্র জমা না দিতেই এলাকাবাসী ও সমর্থন কারীরা নিজ উদ্যেগে এই আয়োজন করা করেছে। 

রোববার দুপুরে এ দৃশ্য টি ভূরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার ঘাটপার বাজারে দেখা যায়।

ষষ্ট ধাপে ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডে (ইউপি) নির্বাচনে মেম্বার প্রার্থী হবেন বলেই এই বিশাল মিছিল নিয়ে তারা ইউনিয়নের পুরো ২ নং ওয়ার্ড টি শো-ডাউন করেছে।সাধারন জনগন ও ভোটারদের সাথে কথা বললে তারা জানায় বাবুল হোসেন মেম্বার একজন সৎ যোগ্য প্রার্থী সে ভালো লোক,আমরা তারই লোক। সে ভালো বলেই এক টানা ৩ বার নির্বাচিত হয়েছেন।এবার ও জনগন তাকে পুনরায় ২ নং ওয়ার্ডের  মেম্বার হিসাবে দেখতে চান।